July 3, 2024, 9:08 am

সংবাদ শিরোনাম
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের সাংবাদিক কুলাউড়ার মাহফুজ আদনানের উদ্যোগে ত্রাণ তৎপরতা সরিষাবাড়িতে জুয়ার আসর থেকে ইউপি সদস্য গ্রেপ্তার সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযানে ডাকাতি ও হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রী আপত্তিকর অবস্থায় ধরা ৩০হাজার টাকায় রফাদফা পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

মিস ওয়ার্ল্ড মুকুট হারাচ্ছেন জান্নাতুল নাঈম

মিস ওয়ার্ল্ড মুকুট হারাচ্ছেন জান্নাতুল নাঈম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক


‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে যেন বিতর্ক থামছেই না। জান্নাতুল নাঈমকে চ্যাম্পিয়ন ঘোষণার পর থেইে চলছে আলোচনা-সমালোচনা। আর জান্নাতুল নাঈম বিয়ে গোপন রেখে এ প্রতিযোগীতায় অংশ নেয়ায় এই বিতর্ক আরও জোরে সোরে শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব জায়গায়ই চর্চিত হচ্ছে বিষয়টি। এদিকে জানা গেছে তথ্য গোপন করায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারাতে হতে পারে চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈমকে। আয়োজক ও বিচারকদের সঙ্গে কথা বলে তেমন আভাসই পাওয়া গেছে। সেদিক থেকে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার নিয়মানুযায়ী প্রথম রানারআপ জেসিয়া ইসলামই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে চলেছেন।  ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের নাম  ঘোষণা করা হয়। সেদিন মঞ্চে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জান্নাতুল সুমাইয়া হিমির নাম ঘোষণা করা হয়। এরপর আয়োজকের পক্ষ থেকে অন্তর শোবিজের  চেয়ারম্যান স্বপন চৌধুরী মঞ্চে এসে জান্নাতুল নাঈমের নাম ঘোষণা করেন চ্যাম্পিয়ন হিসেবে। এরপর পুরো বিষয়টি নিয়ে বিচারক আর দর্শকেরা আয়োজকদের ভূমিকার সমালোচনা করেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও চ্যাম্পিয়ন জান্নাতুল নাঈমকে নিয়ে ব্যাপক সমালোচনা তৈরি হয়।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল নাঈম এর কিছু না দেখা ছবি

 

 

 

বদলে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ীর নাম। জান্নাতুল নাঈম এভ্রিল এভ্রিলকে ‘অযোগ্য’ ঘোষণা দিয়ে নতুন জনের নাম প্রকাশ করতে যাচ্ছে প্রতিযোগিতার যৌথ আয়োজক অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। এমনটাই নিশ্চিত করেছেন অন্তর শোবিজসংশ্লিষ্ট একাধিক ব্যক্তি।

ছবি সূত্র –  ইন্টারনেট

Share Button

     এ জাতীয় আরো খবর